শিরোনাম:

স্বর্ণ পদক পেলেন ন্যাশনাল লাইফের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মনির আহমেদ

নিজস্ব প্রতিবেদক অক্টোবর ০৭, ২০২২


৪র্থ বারের মতো স্বর্ণ পদক পেলেন ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর ঢাকা এরিয়া-১ মতিঝিলের এরিয়া প্রধান সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মনির আহমেদ। গত ৩ অক্টোবর কক্সবাজারের হোটেল লং বিচে অনুষ্ঠিত বার্ষিক সম্মেলনে কোম্পানীর চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম এমপি মনির আহমেদকে স্বর্ণ পদক পরিয়ে দেন। ২০২১ সালের প্রিমিয়াম সংগ্রহ প্রতিযোগিতায় সফলতা অর্জনের জন্য মনির আহমেদ এই পদক লাভ করেন। 
ইতোপূর্বে মনির আহমেদ ব্যবসায়ীক সাফল্যের স্বীকৃতি স্বরূপ ২০০৩ ও ২০০৪ সালে রংপুর জোন প্রধান ও ২০২০ সালে ঢাকা এরিয়া-১ মতিঝিলের এরিয়া প্রধান হিসেবে স্বর্ণ পদক লাভ করেন। 
ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক কাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে গেস্ট অব অনার ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য মইনুল ইসলাম, বিশেষ অতিথি সদস্য মোঃ নজরুল ইসলাম, নির্বাহী পরিচালক এস এম শাকিল আখতার ও পরিচালক মোঃ শাহ আলম। অনুষ্ঠানে কোম্পানীর সাবেক পরিচালক বিলকিস নাহার উপস্থিত ছিলেন।
উল্লেখ্য দেশের শীর্ষতম জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী প্রতি বছর সৈকত নগরী কক্সবাজারে বার্ষিক সম্মেলন করে থাকে। এবারের সম্মেলনে সারা দেশ থেকে প্রায় ৮ হাজার সফল বীমা কর্মী অংশগ্রহণ করে। সম্মেলনে কোম্পানীটি গ্রাহকদের মাঝে ৫১ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করে।